হারুনর রশিদ, মহেশখালী:

কক্্রবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের প্রবেশ পথ দক্ষিণ রাজঘাট এলাকায় ট্রাক চাপায় তামিম আক্তার (৬) নামের এক কন্যা শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ৩জানুয়ারি দুপুর ১২টা ৪০মিনিটের সময়। নিহত শিশুটি উত্তর রাজঘাটস্থ মোহাম্মদ কামাল হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়- একটি ইট ভর্তি ট্রাক পূর্বদিক থেকে দ্রুতবেগে আসায় শিশুটি রাস্তাপার হওয়ার আগেই গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। শিশুটির মাথা তেতলে গিয়ে মগজ বের হয়ে যায়।

শিশুটি নিহত হওয়ার পর পরই ঘাতক ড্রাইভার পালিয়ে গেছে বলে জানায় এলাকাবাসী।এসময় উত্তেজিত জনতা ঘাতক ট্রাক এবং একটি টমটম পুকুরে ফেলে দেয়।

কামাল হোসেনের সাংসারিক জীবনে ৫ মেয়ে এবং ২ ছেলে সন্তান ছিল। তাদের মধ্য নিহত তামিম আক্তার চতুর্থ মেয়ে সন্তান বলে জানান পরিবারের লোকজন।

বুধবার দিন বুকভরা স্বপ্ন নিয়ে দক্ষিণ রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে ভর্তি হতে আসছিল তামিম।

খবর পেয়ে মাতারবাড়ীর পুলিশ ফাঁডির ইনচার্জ এস আই আমিনুল হক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং লাশের সুরত হাল রিপোর্ট তৈরী পূর্বক লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে|

ঘাতক ট্রাকটি মাতারবাড়ী ইউনিয়নের মাইজপাড়া এলাকার সাবেক মেম্বার কালা মিয়ার বলে জানান স্থানীয়রা। ঘাতক ড্রাইভারের নাম রাকসাম। সে উত্তর রাজঘাট এলাকার বাসিন্দা।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে এবং ঘাতক ড্রাইভারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।